সেরা ৫টি সবচেয়ে কম দামে বাটন মোবাইল এর দাম ২০২৩

সবচেয়ে কম দামে বাটন মোবাইল -  Hello বন্ধুরা, আপনারা কেমন আছেন। আশা করি আল্লাহ রহমতে ভালো আছেন। আপনি কি কম টাকায় ভালো বাটন মোবাইল খুঁজতেছেন। তাহলে আপনি একেবারে সঠিক জায়গায় এসেছেন। আজ আমি আপনাদের সেরা ৫টি সবচেয়ে কম দামে বাটন মোবাইল এর দাম ও কোথায় পাবেন এবং কোনটা কিনলে ভালো হবে তা সম্পর্কে এই পোস্টে জানাবে। 

সেরা ৫টি সবচেয়ে কম দামে বাটন মোবাইল এর দাম ২০২৩


আজকাল সবাই স্মার্টফোন ব্যবহার করে। কিন্তু আবার সবাই স্মার্টফোন এর পাশাপাশি বাটন ফোনও ব্যবহার করে। কারন যখন আপনার স্মার্টফোন এর চার্জ থাকে না। তখন আপনি বাটন ফোন দিয়ে সবার সাথে যোগাযোগ করতে পারেন। যার ফলে বাটন ফোনকে সাপোর্টার ফোনও বলা হয়। তাই ফোন কোম্পানি গুলো তাদের সবচেয়ে কম দামে বাটন মোবাইল দিয়ে থাকে যেন সবাই ক্রয় করতে পারে। আপনি যদি না জানেন কোন ফোনটা ভালো এবং আপনার জন্য কোনটা কেনা উচিত। তাই যদি এই পোষ্টা ভালো করে পড়েন তাহলে আপনি ভালো একটি বাটন মোবাইল আপনার জন্য পছন্দ করতে পারবেন। তাই চলুন শুরু করা যাক।


সবচেয়ে কম দামে বাটন মোবাইল এর দাম ২০২৩ 


আমি এখন আমার নিজের অবিজ্ঞতা থেকে এবং ইন্টারনেট এর মাধ্যমে পাওয়া সবচেয়ে কম দামে বাটন মোবাইল এর দাম সম্পর্কিত সকল তথ্য আপনাদের সাথে শেয়ার করবো। আমি শোরুম থেকে কিছু ফোন কোম্পানির মেনেজারদের সাথে কথা বলে তাদের বাটন ফোন এর সম্পর্কে যে তথ্য পেয়েছি তা নিচে সিরিয়াল অনুযায়ী দেওয়া হয়েছে।   


Walton Olvio L29 সবচেয়ে কম দামে বাটন মোবাইল


যারা সবচেয়ে কম দামে বাটন মোবাইল ক্রয় করতে চাচ্ছেন তাদের এজন্য Walton Olvio L29 এই ফোনটা ভালো হবে। মাএ এক হাজার টাকা বাজেটের মধ্যে আপনি এই ফোনটা পেয়ে যাবেন। বাংলাদেশ সবচেয়ে জনপ্রিয় বাটন ফোন এর রাজা হলো ওয়াল্টন। যার ফলে আপনি খুব সহজে যে কোন ওয়াল্টন এর শোরুমে এই ফোনটা পেয়ে যাবেন।  

   

Walton Olvio L29 এই ফোনটার দাম ৮৫০ টাকা একটু দামা দামি করলে আপনি ৭০০-৮০০ টাকার মধ্যে ওয়াল্টন এর বাটন ফোনটা পেয়ে যাবেন। এই মোবাইলের সিস্টেম ১.৭৭ ইঞ্চি এবং এর পিক্সেল হলো ১৬০-১২০ এবং একটি ফিচার ডিসপ্লে আছে। আবার আপনি এই ফোনটাতে ১৬ জিবির একটা এসডি কার্ড লাগাতে পারবেন। তাই আপনি যদি শুধু কথা বলা ও গান শুনার জন্য এই ফোনটা খুব ভালো হবে। 



Symphony B26 - সবচেয়ে কম দামে বাটন মোবাইল


আমাদের কাছে অনেক প্রিয় এবং পুরানো একটা মোবাইল কোম্পানি। বাংলাদেশর সবার ঘরে একবার না একবার হলেও এই সিম্ফনি কোম্পানির মোবাইল ব্যবহার করেছে। এখন আমি আপনাদের সবচেয়ে কম দামে Symphony B26 বাটন মোবাইলটা সম্পর্কে বিস্তারিত বলবো। আপনার ১০০০ টাকা বাজেটর মধ্যে আপনি এই ফোনটা পেয়ে যাবেন। এই ফোনটা সিম্ফনির সবচেয়ে বেস্ট সেলিং ফোন। যার ফলে আপনি খুব সহজে যে কোন সিম্ফনির শোরুমে এই ফোনটা পেয়ে যাবেন। 

এই ফোনটা দেখতে খুবই সুন্দর। এটা ছোট হওয়াতে যে কোন জায়গায় খুব সহজে বহনযোগ্য। এই ফোনটা তিনটি ভিন্ন কালারে পেয়ে যাবেন। এ ছাড়াও এর ৮০০ মেগাওয়াডের ব্যাটারি আছে। যদি আপনি তিন দিন একটানা কথা বলেন তাহলে কোন ধরনের চার্জিং ইস্যু আসবে না। তাই আপনি যদি সিম্ফনি বাটন ফোন কিনতে চাইলে এই মডেলটি দেখতে পারেন। এছাড়াও সিম্ফনি ব্যান্ডের বি সিরিজের আরো বাটন ফোন রয়েছে। যা আপনি কম দামে পেয়ে যাবেন। 

           

Agetel AG19 - সবচেয়ে কম দামে বাটন মোবাইল


আপনাদের কাছে এই বাটন ফোন এর কোম্পানিটা অপরিচিত  মনে হতে পারে কিন্তু, তারা নতুন হয়েও বাংলাদেশ বাটন ফোনগুলোতে ভালো সার্ভিস দিয়ে আসছে। আপনার বাজেট যদি ৯০০ টাকার মধ্যে হয়ে থাকে তাহলে আপনি এই ফোনটি কিনতে পারেন। 


এই ফোনটির ফিচার হলো এর ১.৭৭ ইঞ্চি ডিসপ্লে ও mp3 এবং mp4 গান সাপোর্টেড থেকে শুরু করে FM রেডিও এবং তিন দিন একটানা কথা বলা ও গান শোনা যায়। এছাড়াও এর সাথে আপনাকে একটি হেডফোন এবং ভালো মানের একটি ব্যাটারি দেওয়া হবে। 


তাই যারা ৯০০ টাকার মধ্যে ভালো একটি বাটন ফোন কিনতে চাচ্ছেন তাহলে আপনি এই ফোনটা ক্রয় করতে পারেন।        

   

Icon i72 - সবচেয়ে কম দামে বাটন মোবাইল


এই ফোনটি মাএ ৮০০ টাকা মধ্যে পেয়ে যাবেন। ফোনটা দেখতে অনেকই চমৎকার। কারন এই ফোনটি কালো আকাশী রংয়ের প্লাস্টিকে দিয়ে তৈরি করা হয়েছে। সাইজে ছোট থাকায় যে কোন জায়গায় অনায়েশে বহনযোগ্য হবে। 


এই বাটন ফোনটা বাজারে আাসার পর বাটন মোবাইল ফোন এর সেরা তালিকা চার নাম্বার স্থান পেয়েছে। 


তাই আপনি যদি বাটন মোবাইল কেনার কাথা ভেবে থাকেন তাহলে এই ফোনটা কিনতে পারেন। বর্তমানে আপনি বাজার মূল্যে এই ফোনটা ১ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন ইনশাআল্লাহ। 

            

Itel It2180 - সবচেয়ে কম দামে বাটন মোবাইল


বাংলাদেশের সবচেয়ে কম সময়ে জনপ্রিয় হওয়া বাটন ফোন কম্পানি আইটেল। আপনার বাজেট যদি ৮০০ টাকা হয় তাহলে আপনি এই ফোনটা কিনতে পারেন। এই ফোনটার মেমোরি হলো ৩২ এমবি। এই ফোনটাতে আরো রয়েছে উএসবি, ব্লুটুথ এবং এফএম রেডিও সার্ভিস।


এই ফোনটার ১০০০ মেগা ওয়ার্ডের ব্যাটারি থাকায় একটানা প্রায় তিন দিন কথা বললেও চার্জের কোন ইস্যু আসবে না। যদি আপনি আইটেলের বাটন ফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনি আইটেলের এই মডেলের ফোনটা কিনতে পারেন দামে ভালো ও মানে ভালো। 


Symphony বাটন মোবাইল ফোনের দাম


এখন আমি আপনাদের সিম্ফনি ব্যান্ডের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় যেগুলি বাটন ফোন রয়েছে তার একটা লিস্টে দিব। যেখানে আপনি সিম্ফনি বাটন ফোন এর মডেলর নাম, নাম্বার ও দাম পেয়ে যাবেন। যারা ১ হাজার টাকার উপরে বাটন ফোন কেনার কথা ভাবছেন। আমি আশা করি সিম্ফনি বাটন ফোন এর লিস্ট থেকে আপনার একটা ফোন ১০০% পছন্দ হবে।       


ওয়ালটন বাটন মোবাইলের দাম


যাদের ১ হাজার টাকার মধ্যে ওয়ালটন কোম্পানির বাটন ফোন পছন্দ। তাদের জন্য আমি নিচে ওয়ালটন বাটন ফোনের কিছু  লিস্ট দিয়ে দিচ্ছি। সেই লিস্টে আপনারা বাটন ফোনের মডেল নাম্বার এবং প্রাইজ সহকারে দেখতে পাবেন। আমি আশা করি যারা ওয়ালটন ফোন পছন্দ করেন তাদের অবশ্যই নিচের লিস্টের থেকে একটা বাটন ফোন ১০০% পছন্দ হবে।


ওয়ালটন বাটন মোবাইলের দাম

       

নকিয়া বাটন মোবাইল দাম 


আপনার জন্য নোকিয়া ব্র্যান্ডের বতর্মানে সবচেয়ে জনপ্রিয় যে ফিচার মোবাইল রয়েছে। যে বাটন ফোনগুলি সবচাইতে বেশি ভালো সার্ভিস দিয়ে থাকেন।


আপনি যদি কম দামে কিছু নোকিয়া মোবাইলের দাম জানতে চান তাহলে সে সবগুলো ফোনের একটা লিস্ট নিচে দিয়ে দিচ্ছি যে লিস্টে আপনি মোবাইলের মডেল নাম্বার এবং দাম সহকারে সব কিছু দেখতে পাবেন।        


নকিয়া বাটন মোবাইলের দাম

আমার শেষ কথা   

আমি আশা করি এই আর্টিকেলটা পড়ে আপনি আপনার জন্য একটা ভালো বাটন মোবাইল ফোন ক্রয় করতে সক্ষম হয়েছেন। আমি এই পোষ্টে সেরা ৫টি সবচেয়ে কম দামে বাটন মোবাইল এর দাম সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়েছি। যদি আপনি কোন কিছু বুঝতে না পারেন তাহলে আমাকে নিচের কমেন্টে জানাবেন। 

So, আজ এই পর্যন্ত দেখা হবে নতুন কোন ইন্টারেস্টিং টপিক্স নিয়ে সবাই ভালো থাকবেন।


আল্লাহ হাফেজ 💝

Shahadat Hossain

সাহাদাত হোসেন একজন প্রযুক্তি ব্লগার ও ওয়েব ডিজাইনার। তিনি দীর্ঘদিন ধরে লেখালেখি ও ফ্রিলান্সার হিসাবে যুক্ত আছেন। সেই ভালো লাগা থেকে তিনি "টুরু লাইন বিডি" ব্লগ সাইটি প্রতিষ্ঠা করেছেন। তিনি ব্লগিং সম্পর্কে খুব উৎসাহী তাই আপনাদের জন্য প্রযুক্তি ও বিজ্ঞান সম্পর্কে সবসময় লিখে যাবে।

2 Comments

  1. আলহামদুলিল্লাহ.. আপনার দেওয়া তথ্য আমাকে অনেক উপকার করলো.. দোয়া করি এগিয়ে যাক আপনার পথচলা।

    ReplyDelete
Previous Post Next Post